Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম

Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম - আমরা সবাই জানি southfreak এইটি একটি মুভি ডাউনলোড ওয়েবসাইট। southfreak এই ওয়েবসাইটে অনেক মুভি ডাউনলোড করতে পারবেন। এই ছাড়াই এই ওয়েবসাইটের মুভি ডাউনলোড করা কিছুটা বিরক্তিকর হলেও অনেক সহজ উপায়ে মুভি ( Movie ) ডাউনলোড করা যায়। যাইহোক আমরা আজকে আপনাদের শিখিয়ে দিব বা জানানোর চেষ্টা করব কিভাবে Southfreak থেকে মুভি ডাউনলোড ( Movie Download )।

Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম

নতুন ছবি বা নাটক ডাউনলোড করুন মাত্র কয়েক মিনিটের মধ্যেই southfreak ওয়েবসাইট থেকে। এই ওয়েবসাইটে নিয়মিত আপডেট দেওয়ার হয়ে নাটক গুলির। আমরা আজকে আপনাদের এমন টিপস দেওয়ার চেষ্টা করব যার মাধম্যে আপনি খুব সহজে আপনার পছন্দের নাটক, মুভি ( Movie ) ইত্যাদি ডাউনলোড করতে পারেন।

Southfreak থেকে মুভি ডাউনলোড করুন

Southfreak থেকে মুভি ডাউনলোড করুন - এই ওয়েবসাইটটি প্রথম ডোমেইন এর নাম ছিল Southfreak.in এরপর এই ডোমেইন থেকে ওয়েবসাইটের সার্ভার টি কনভার্ট ( Convert ) করে Southfreak.co তে নিয়ে আসা হয়। যার ফলে ধীরে ধীরে এই ওয়েবসাইটের ভিজিটর বাড়াতে থাকে।

এরপর গ্রাহক দের আরো পরিচিত করার জন্য এই সার্ভার টির নাম রাখা হয় Southfreak.com এর ফলে আরো ব্যাপক চাহিদা পেতে থাকে এই ওয়েবসাইটির। আপনি দেখে বুজতে পারবেন এই মুভি ওয়েবসাইটটি ( Movie Website )কেমন।

যাইহোক আবারও Southfreak.com থেকে এই ওয়েবসাইটের ডোমেইন না চেঞ্জ করে রাখা হয় Southfreak.cc যা বর্তমানে রয়েছে। এই ছাড়াই এক সাথে এই ওয়েবসাইটের আরেকটি ডোমেইন ( Domain ) রাখা আছে সেটি হলো Southfreak.xyz

বর্তমানে আপনি Southfreak এই ওয়েবসাইট ভিজিট করতে চাইলে আপনার থেকে Southfreak.cc এবং Southfreak.xyz এই দুইটি ডোমেইন ( Domain ) না লিখে ভিজিট করতে হবে।

অন্যান্য মুভি ডাউনলোড ওয়েবসাইট চাইতে এই ওয়েবসাইটের মুভি ডাউনলোড করা অনেকটা সহজ তবে কিছুটা কষ্টকর। কারন এই ওয়েবসাইটে অনেক হাবিজাবি অ্যাডস চালু করা হয়েছে। যার কারনে মুভি ডাউনলোড করতে অনেক বিরক্ত লাগে। এর জন্য আপনার থেকে মুভি ডাউনলোড করার সময় একটু ধৈর্য ধারন করতে হবে।

তবে Southfreak এই ওয়েবসাইটের মুভি ডাউনলোড করার ক্যাটাগরি অনেক সুন্দর ভাবে দেওয়া রয়েছে। এই ছাড়াই এদের একটা অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে যেটিতে অনেক সুন্দর দেখা যায় মুভি ক্যাটাগরি এবং অন্যান্য বিষয় গুলি। খুব দ্রুত এই ওয়েবসাইটে থেকে মুভি ডাউনলোড করতে পারবেন। যেকোনো ব্রাউজার থেকে মুভি ডাউনলোড ( Movie Download ) করা যাবে এই ওয়েবসাইট থেকে।

যাইহোক আমরা এখন জানব কিভাবে Southfreak থেকে মুভি ডাউনলোড ( Movie Download ) করতে হয়।

Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম

Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম - এখন জেনে নিন কিভাবে আপনি Southfreak থেকে মুভি ডাউনলোড করবেন সেই সম্পর্কে। অনেক সহজ এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করা তবে একটা বিরক্তকর বিষয় সেটি হলো এই ওয়েবসাইটে অতিরিক্ত অ্যাডস চালু করা হয়েছে যার ফলে অনেক সময় লাগে মুভি ডাউনলোড করতে। যাইহোক সময় নিয়ে আপনি খুব সহজে এই ওয়েবসাইট থেকে যেকোনো মুভি ডাউনলোড করে নিতে পারবেন।

  • প্রথমে আপনি যেকোনো একটি মুভি সিলেক্ট করুন। যেমন আমি এই ওয়েবসাইট থেকে Lockdown 2022 Bengali মুভি টি ডাউনলোড করতে চাচ্ছি।
  • তার জন্য আমি এই মুভিটিতে ক্লিক করলাম এরপর মুভিটির ডাউনলোড লিঙ্ক পাওয়া যাবে। টিক আপনিও ডাউনলোড লিঙ্কটি পাওয়ার জন্য আপনি নিচের দিকে স্ক্রোল করুন।
  • এরপর পর আপনি তিনটি অথবা দুটি ডাউনলোড লিঙ্ক পাবেন যেখানে একটিতে ক্লিক করবে। অর্থাৎ আপনি কোন সাইজ অনুযায়ী মুভিটি ডাউনলোড করতে চান যেমন; 1080p, 720p, 480p, এইভাবে।
  • লিঙ্কে ক্লিক করার পর আপনার সামনে একটি পেজ ওপেন হবে। এইখানে লেখা থাকবে "Unlock Link" এই লেখার উপর ক্লিক করবেন।
  • তারপর আপনার সামনে কিছু ফাইল আসবে। অর্থাৎ আপনি কোন সার্ভার থেকে মুভিটি ডাউনলোড করতে চান ওই অপশন গুলি।

এইভাবে আপনি ফাইল গুলি থেকে ডাউনলোড করে নিতে পারবেন। আমরা সব ফাইল বা সার্ভার গুলির সম্পর্কে আলোচনা করতে পারব না। তাই আমরা আপনাদের কথা চিন্তা করে নিচে একটি ভিডিও দিয়ে দিছি।

অন্যান্য আর্টিকেল !!

Southfreak থেকে মুভি ডাউনলোড করার ভিডিও


Southfreak থেকে মুভি ডাউনলোড করার ভিডিও - উপরে দেওয়া হয়েছে কিভাবে আপনি Southfreak থেকে মুভি ডাউনলোড করবেন তার একটি ভিডিও। আমরা আশা করি এই ভিডিও দেখলে আপনার আর কিছু দরকার নেই আপনি এই ভিডিও থেকে সমস্ত বিষয় জেনে নিতে পারবেন।

Southfreak থেকে কোন ধরনের মুভি ডাউনলোড করা যাবে?

  • 18 Plus
  • Bangla Subtitle
  • Bengali
  • Bollywood
  • Dual Audio
  • Hindi Dubbed
  • Hollywood
  • IMDB 250
  • Kanada
  • Tamil
  • Telegu
  • Malayalam

উপরে দেওয়া রয়েছে আপনি কোন ধরনের মুভি ডাউনলোড করতে পারবেন এই ওয়েবসাইট থেকে। যাইহোক সব ধরনের মুভি ডাউনলোড করা যাচ্ছে এই ওয়েবসাইট থেকে।

Southfreak সাইটটির অন্যান্য সুবিধাসমুহ

Southfreak সাইটটির অন্যান্য সুবিধাসমুহ - এই ওয়েবসাইটের কি কি সুবিধা রয়েছে সকল বিষয় নিচে দেওয়া রয়েছে। যাইহোক আপনি নিজে বুজতে পারবেন এই ওয়েবসাইটে ভিজিট করে।

  • এই ওয়েবসাইটের সব ধরনের মুভি গুগল ড্রাইভের মাধম্যে ডাউনলোড করা যাবে যদিও একটু বিরক্তির।
  • এরপরেও অন্যায় সার্ভার তুলনায় আপনি খুব সহজে এই সার্ভার থেকে মুভি ডাউনলোড করে নিতে পারবেন।
  • এই ছাড়াও সব মুভি আলাদা আলাদা ডাউনলোড করার সাইজ রয়েছে। যেমন; হাই কোয়ালিটি, লো কোয়ালিটি।
  • সাইটটিতে কোন অ্যাডাল্ট অ্যাডস নেই।
  • একসাথে একসাথে ম্যাক্সিমাম ১২টি ফাইল পর্যন্ত ডাউনলোড করার সুবিধা রয়েছে এই ওয়েবসাইটে।
  • High Speed এ ডাউনলোড হয়।
  • কলকাতা, বলিউড, কোরিয়ান, বাংলা, হলিউড,এনিমি, এনিমেশন, ইংলিশ, ওয়েব সিরিজ ফরেইন সহ বিভিন্ন দেশীয় মুভি সহজেই পাওয়া যায় এই ওয়েবসাইটে।

কেন এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করবেন না?

কেন এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করবেন না? - আমরা আমাদের Technewsbangla.info এই ওয়েবসাইটে সবসময় সঠিক তথ্য দিয়ে থাকে আপনাদের কথা চিন্তা করে। তাই আমরা বলতে বাধ্য হলাম কেন আপনি এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করবেন না।

এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড না করার একটি কারন সেটি হলো এই ওয়েবসাইটে থেকে আপনি মুভি ডাউনলোড করলে আপনার অনেক বিরক্তি লাগবে। তার কারন অনেক অ্যাডস লাগানো হয়েছে এই ওয়েবসাইটে। পপ অ্যাডস থেকে শুরু করে আরো নানা রকম অ্যাডস। 

শুধু তাই নয় অনলাইনে সব ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করার নিয়ম প্রায় একই। অনেক বিরক্ত লাগে।

তার জন্য আমরা আপনাকে বলব আপনারা আমাদের টেলিগ্রাম গ্রুপে যোগ দিন এবং আপনার থেকে কোন মুভিটি লাগবে সেইটি আমাদের বলবেন আপনাকে 10 মিনিট - 30 মিনিটে মধ্যে ডাউনলোড ফাইল টা দেওয়া হবে।

আজকাল মুভি ডাউনলোড করতে ওয়েবসাইটের দরকার হয় না। টেলিগ্রামের মাধম্যে হাজার হাজার মুভি ডাউনলোড করা যায় এক ক্লিকে। তার জন্য আপনার থেকে টেলিগ্রাম গ্রুপে অ্যাড হওয়া লাগবে।

আমাদের টেলিগ্রাম গ্রুপে যোগ দিতে এই লিঙ্কে ক্লিক করে এখুনি যোগ দিন আর আপনার সকল বিষয় জানান। মুভি থেকে শুরু করে নানা সমস্যা।

আমাদের শেষ কথা

এইখানে শেষ হলো আমাদের লেখা "Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম" এই লেখাটি। যাইহোক আপনি বুজতে পেরেছেন এই আর্টিকেল সকল বিষয় সম্পর্কে। অর্থাৎ মুভি ডাউনলোড করার সম্পর্কে। যদি Southfreak থেকে মুভি ডাউনলোড করার নিয়ম এই আর্টিকেলটিতে আমরা কোন ভুল তথ্য দিয়ে থাকি তাহলে আমাদের কমেন্ট করে জানাবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরো পড়ুনঃ